শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুুরে প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরীর পূর্ব ভূরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার টিআইবি-সনাকের আয়োজনে মা সমাবেশের আয়োজন করা হয়। সনাকের সহ-সভাপতি অধ্যাপক এম এ বারি’র সভাপতিত্বে মা সমাবেশে উপস্থিত ছিলেন এসএমসি’র সভাপতি ও বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মো. হাবিবুর রহমান, সনাকের শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক ও সনাক সদস্য অধ্যাপক মুকুল কুমার মল্লিক, প্রধান শিক্ষক মনোয়ারা বেগম, স্বজন সদস্য মো. ইমতিয়াজ উদ্দিন সরকার, এসএসএমসি’র অন্যান্য সদস্য বৃন্দ, অভিভাবকবৃন্দ ও ইয়েস সদ্যবৃন্দ।
স্বজন সদস্য মুক্তিযোদ্ধা মো. হাতেম আলী এর উপস্থাপনায় স্বাগত বক্তব্যে অধ্যাপক মুকুল কুমার মল্লিক মা সমাবেশের লক্ষ্য ও উদ্দেশ্য বিষয়ে বক্তব্য রাখেন এবং মায়েদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে উপস্থিত সকলকে অবহিত করেন। স্কুলের বিরাজমান সমস্যা ও সমাধানের জন্য ভবিষ্যৎ করণীয় বিষয়ে সুপারিশ উত্থাপন পূর্বক উন্মুক্ত আলোচনায় উপস্থিত মায়েরা শ্রেণিকক্ষের সংকট, শিক্ষক সংকট, খেলার মাঠের সংকটের কথা উল্লেখ করেন। প্রধান শিক্ষক মনোয়ারা বেগম বলেন, বিদ্যালয়ের ফলাফল বরাবরই ভাল তবে বিদ্যালয়ে বাউন্ডারী দেয়াল নাই, শিশু শ্রেণিতে শিক্ষকের অভাবসমূহ সমাধানে সনাকের সহযোগিতা কামনা করেন।