শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে জয়দেবপুর বাজার মুক্তমঞ্চ রক্ষনাবেক্ষণ না করে ইজারা দেয়ায় ক্ষোভ

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরের জয়দেবপুর বাজার মুক্তমঞ্চ গাড়ী পার্কিং ও মালবাহী গাড়ী লোড/আনলোড কাজে খন্ডকালীন ইজারা দেয়ায় সচেতন মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে। কেননা- যে স্থানের নাম মুক্তমঞ্চ রাখা হয়েছে
গাজীপুর মহানগরের জয়দেবপুর বাজার একটি গুরুত্বপূর্ণ বাজার এ বাজারে গাজীপুর মহানগরের কোন হস্তক্ষেপ নেই, নেই কোন নিয়ম শৃঙ্খলাও। যে যে ভাবে পারছে রাস্তা, ফুটপাত মুক্ত স্থান দখল করে অনিয়মের রাজত্ব কায়েম করে যাচ্ছে। স্থায়ী দোকানদাররা সাধারণের হাটার স্থান ফুটপাত ভাড়া দিয়ে অপরাধ করছে। সিটি কর্পোরেশনের কোন হস্থক্ষেপ নেই। তারা শুধু খায় আর ঘুমায়।
তার উপর একটি বিশেষ স্থাপনা জয়দেবপুর বাজার মুক্তমঞ্চ এমনিতেই কাচাঁ তরি-তরকারি ওয়ালা, ফেরী ওয়ালা, মাছ ওয়ালা, দুধ ওয়ালা, সিএনজি ওয়ালা, কুলা-ডুলা ওয়ালারা দখল করে রেখেছে। সেখানে তারা দখল মুক্ত করার জন্য কিছু না করে, টাকার লোভে দিয়েছে খন্ড কালীন ইজারা। মুক্তমঞ্চের ছাদ, টিনের চালা ভেঙ্গে খসে খসে পড়ছে, মেরামতের উদ্যোগের খবর নেই, আছে ইজারা দেয়ার ঠেকা।
এ মুক্তমঞ্চের রক্ষণাবেক্ষণের জন্য সচেতন মহল দীর্ঘ দিন সিটি কর্পোরেশনে দাবী জানিয়ে আসলেও কর্পোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা তাতে কর্ণপাত করছেন না। ফলে এবারে স্বয়ং মেয়র সাহেবের দৃষ্টি আকর্ষন করছেন তারা। যেন তিনি অন্তত মুক্তমঞ্চকে রক্ষায় কার্যকরি উদ্যোগ গ্রহণ করেন।
, সেই স্থান আবার কিভাবে ঝামেলা যুক্ত স্থান হয়, তা কারো বোধগম্য হচ্ছে না।