শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

সাপ্তাহিক বাংলা ভূমি পত্রিকার সম্পাদকসহ ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা

স্টাফ রিপোর্টার : গাজীপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলা ভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহার, প্রধান সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম লিটন, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, উপদেষ্টা মোঃ আব্দুস সাত্তার খান ও  বার্তা সম্পাদকসহ পত্রিকাটির বিশেষ প্রতিনিধি, স্টাফ রিপোর্টার, সংশ্লীষ্ট ওয়েব মাস্টারের বিরুদ্ধে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং ০৮, তাং- ০২/০১/২০১৫ইং। ধারা-  ২০০৬ এর ৫৭ (২)।
আন্তর্জাতিক ওয়েব পোর্টাল ডিয়ার জুলীয়াস.কমএর প্রধান সম্পাদক ও মালিক আইসিটি মুভমেন্ট এর কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক, গাজীপুর জেলা নাগরিক কমিটির সভাপতি ও জেলা সন্ত্রাস ও নাশকতা কমিটির সদস্য- জেলা প্রশাসকের কার্যালয়, গাজীপুর পরিচয়ে জুলীয়াস চৌধূরী ওই মামলাটি করেন।
মামলায় বলা হয়েছে- নজরুল ইসলাম আজহার তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে/ইলেকট্রনিক বিন্যাসে গত ২৪/১২/২০১৪ খৃঃ থেকে জুলীয়াস চৌধূরীর ছবিসহ মিথ্যা তথ্য সম্প্রচার করে। অভিযুক্ত মিথ্যা তথ্যের লিংক-
https://www.facebook.com/photo.php?fbid=949608461733635set=a.279290102098811.81204.100000534690150&type=1 মামলার অভিযোগকারী বলেন- তারা তথ্য ও যোগাযোগ প্রযুক্তির অবব্যবহার করে মিথ্যা তথ্য সম্প্রচার করায় দেশ-বিদেশের অসংখ্য মানুষ তা দেখেছেন। এতে দুস্কৃতিকারীরা আরও  নীতিভ্রষ্ট এবং অসৎ হতে উদ্বুদ্ধ হতে পারে। ফলে আমার জীবন হুমকীর সম্মুখীন হয়েছে এবং আমার ভাবমুর্তি ক্ষুন্নসহ মানহানী ঘটেছে।