শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

শিক্ষকদের অবহেলার প্রমান পেলে তার বিরোদ্ধে ব্যবস্থা নেয়া হবে -----আ.ক.ম মোজাম্মেল হক

কালিয়াকৈরে বিনামুল্যে বই বিতরণ উদ্বোধন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : এখন থেকে প্রতিটি বিদ্যালয়ের ফলাফলের দিকে চোখ রাখা হবে কোন বিষয়ে শিক্ষার্থীরা ভাল করছে আর কোন বিষয়ে খারাপ করছে। কোন শিক্ষকের অবহেলার জন্য যদি সেই বিষয়ে ফলাফল খারাপ হয় তা হলে ্ওই শিক্ষকের বিরোদ্ধে ব্যাবস্থা নেয়া হবে। সরকার শিক্ষকদের মর্জাদা বৃদ্ধির লক্ষে বেতন বাড়িয়েছেন, তাদের প্রশিক্ষনের ব্যবস্থা করেছেন, বিনিময়ে ভাল ফলাফল প্রত্যাশা করছেন। গাজীপুর-১আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, প্রধান মন্ত্রীর ঘোষনা অনুযায়ী ১লা জানুয়ারী সাড়া দেশে একযোগে বিনামুল্যে বই বিতরণ করা হচ্ছে। বছরের শুরুতে নতুন বই হাতে পেয়ে যেমন সকলে খুশি হয়েছে ঠিক তেমনই ভাল ফলাফলের মাধ্যমে দেশবাসীকে খুশি করতে হবে।  তিনি অতি আনন্দের সাথে ঘোষনা করেন বিশ্বের ¯্রষ্ঠেতম ডিজিটার বিশ্ববিদ্যালয় এই কালিয়াকৈরের মাটিতে অতিশিঘ্রই প্রতিষ্ঠা করা হবে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে লতিফপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বিনামুল্যে বই বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান। এ সময় আরো বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করীম রাসেল, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারুন অর রশীদ, জেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা শিক্ষা কর্মকর্তাগণ প্রমুখ। পরে প্রধান অতিথি বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদেও মাঝে বিনামুল্যে বই বিতন করে উদ্বোধন করেন।