শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে স্কুলছাত্রী ধর্ষণ গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরীর তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার এক নারীসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষক শরীফ (২৫) হাজীবাগ এলাকার এক আইনজীবীর গাড়ি চালক।
জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান জানান, আট বছর বয়সী ওই শিশুকে ধর্ষণের অভিযোগে সোমবার রাতে তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে। নারীর সহযোগিতায় শুক্রবার জুমার নামাজের সময় তিনি ওই স্কুলছাত্রীকে এক বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। সোমবার বিকেলে স্থানীয়রা কৌশলে শরীফকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে ও তার নারী সহযোগীকে আটক করে থানায় নিয়ে আসে। ধর্ষণের শিকার মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।