শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সেই ঘাতক স্বামী গ্রেপ্তার, স্ত্রীকে হত্যার স¦ীকারোক্তি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় স্ত্রী মাজেদা বেগমকে কুপিয়ে হত্যার ঘটনায় শনিবার রাতে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্ত্রীর পরকিয়া করার কারণে তাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে গ্রেপ্তারকৃত স্বামী নুরুল ইসলাম পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ।
গ্রেপ্তারকৃত নূরুল ইসলাম কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকার সামসুল ব্যাপারীর ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, কালিয়াকৈরের ভান্নারা পশ্চিমপাড়া এলাকার রাজমিস্ত্রি নুরুল ইসলাম শুক্রবার রাতে স্ত্রী মাজেদা বেগমকে ঘুমন্ত অবস্থায় ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এঘটনায় নিহতের বাবা আব্বাস তালুকদার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পেক্ষিতে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ব্যর্থ হয়। পরে গোপনে সংবাদ পেয়ে শনিবার রাতে মানিকগঞ্জের ঘিওর এলাকায় অভিযান চালিয়ে নুরুল ইসলামকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। পরে গ্রেপ্তারকৃত স্বামী নুরুল ইসলাম পুলিশের জিজ্ঞাসাবাদে বলেন, স্ত্রী মাজেদা বেগম দীর্ঘদিন ধরে এলাকার এক যুবকের সঙ্গে অবৈধ মেলা মেশা করে আসছিল। বার বার  নিষেধ করা হলেও থামেনি তার পরকিয়া সম্পর্ক। ওই পরকিয়া সম্পর্কের জের ধরে তাকে ঘরে থাকা বটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রবিবার সকালে পুলিশ গ্রেপ্তারকৃত নুরুল ইসলামকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠিয়েছে।
মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) সাইফুল আলম জানান, পরকিয়ার জের ধরে স্ত্রীকে খুন করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে নুরুল ইসলাম।