শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : ঢাকা-রাজশাহী রেললাইনে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাকিষবাথান এলাকায় ট্রেনের ছাদ থেকে পড়ে ১যুবক নিহত ও  অপর ১যুবক আহত হয়েছে। 
প্রত্যক্ষ দর্শী ও পুলিশ জানিয়েছে,চাপাই নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা গামী লোকাল (৫৫১) ট্রেনের ছাদে থাকা ২যুবক কালিয়াকৈরের মাকিষবাথান এলাকায় পৌছালে রেললাইনের উপরে থাকা তারে ধাক্কা লেগে ওই ২যুবক ট্রেন থেকে নিচে পড়ে যায় এসময় ঘটনাস্থলেই সুহেল (২৮) মারা যায়। অপর যুবক জীবন সুত্রধর আহত হয় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। নিহত সুহেল টাংগাইল  জেলার সদর থানার , মীরের বেদকা এলাকার মাফিজ উদ্দিনের ছেলেএবং আহত জীবন সুত্রধর টাংগাইল জেলার, বাশাইল থানার বিরালা গ্রামের সুরেন্দ্র সুত্রধরের ছেলে। জয়দেবপুর রেলওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক মোঃ দাদন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।