শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের মনিপুর বাজার থেকে সন্ত্রাসী গ্রেফতার

শওকত হোসাইন : গাজীপুর সদর উপজেলা, ভাওয়াল গড় ইউনিয়নে মনিপুর বাজারে নিখিল চন্দ্র ঘোস এর দোকানের উপরের চালের টিন খোলে দোকানের ভিতরে প্রবেশ করে এক সন্ত্রসী। ঘটনা সূত্রে জানা যায়-গত ৪ই মে রোজ সোমবার ডিউটিরত বাজার পাহারাদার জানান রাত তখন প্রায় ৩টা ৩০ মিনিট। হঠাৎ শব্দ শুনতে পাই। শব্দ শুনে আস্তে আস্তে সামনের দিকে আগাইতে থাকি যাতে কেউ আমাকে না দেখে। নিখিল চন্দ্র ঘোসের দোকানের দিকে শব্দ আন্দাজ করলাম। উপর থেকে লাফ দিয়ে ভিতরে নামার শব্দ পেলাম। বাহিরের শার্টার বন্ধছিল। আমরা বাঁশি ফুক দিতে থাকি সকলে জড়ো হলে বেচারা সন্ত্রাসী আর পালানোর রাস্তা পাচ্ছিলনা। পরে তাকে হাতে নাতে ধরে ফেলে। হোতা পাড়া পুলিশ ফাঁড়ীর এ টি এ.এস.আই হারুনুর রশিদ জানান- আমি ডিউটি অবস্থায় ছিলাম। এই সন্ত্রসী মোঃ শামীম শেক(২১), পিতা -আবু তহের শেক, সাং- বলই গুনিয়া, থানা - মুড়ল গঞ্জ, জেলা : বাগের হাট তাকে আমরা শ্রী নিখিল চন্দ্র ঘোষ এর দোকানে টিনের চাল কেটে দোকানের ভিতরে ডুকলে তৎখনাত হাতে নাতে ধরি। এলাকাবাসি জানান- যদি এ টি এ.এস.আই হারুনুর রশিদ এর মত দায়িত্ব পালন কারী একজন পুলিশ কর্মকর্তার মত সকল পুলিশ কর্মকর্তাগণ কাজ করত, তাহলে বাংলাদেশ হতো একটি সন্ত্রাস মুক্ত ডিজিটাল বাংলাদেশ।
ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে সন্ত্রাসীকে ধরে গ্রেফতার করার জন্য মনিপুর এলাকার জনগণ এ টি এ. এস .আই হারুনুর রশিদকে ধন্যবাদ জানান।