শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে বাড়িতে সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট


কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক এলাকায় সোমবা

র বিকেলে এক বাড়িতে হামলা চালিয়ে ১১ ঘর ভাংচুর ও নগত টাকাসহ ২টি মোবাইল ও স্বর্ণালংকার লুট করেছে সন্ত্রাসীরা।
স্থানীয় লোকজন ও ক্ষতিগ্রস্থ পরিবার সুত্র জানায়, ওই এলাকার মেঘু মিয়ার ছেলে আজিজ স্থানীয় প্রভাবশালীদের সহায়তায় বিভিন্ন সময়ে বাড়ি উচ্ছেদের হুমকি দিয়ে আসছিল। ওই দিন বিকেলে আজিজের নির্দেশে ১৩০/১৪০ জন ভাড়াটে সন্ত্রাসী একই এলাকার আনসার আলীর ছেলে মইনদ্দিনের বাড়িতে সশস্ত্র হামলা চালিয়ে ১১টি টিনসেডঘর ভাংচুর করে। লুট করে নেয় নগত ১০ হাজার টাকা,২টি মোবাইল ফোন ও প্রায় ৩ ভরি স্বর্নালংকার। এ ঘটনায় মইনুদ্দিনের ছেলে বাবুল বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
ঘর ভাংচুর ও লুটপাটের বিষয়ে জানতে চাইলে আব্দুল আজিজ বলেন, পারিবারিক ভাবে মইনুদ্দিনের সাথে আমাদের জমি নিয়ে একটু ঝামেলা আছে। তবে ভাংচুরের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।
কালিয়াকৈর থানার ওসি ওমর ফারুক জানান, এব্যপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।