শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : টঙ্গী মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান চালিয়ে মরকুন মধ্যপাড়া এলাকা থেকে ইয়াবা বিক্রি করার সময় ২০০ পিচ ইয়াবাসহ ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৬৫ লাখ টাকাসহ মোঃ রফিকুল ইসলাম এবং আমতলী কেরানীর ঠেক এলাকা থেকে গাজা বিক্রির সময় ৩ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী পারভীন আক্তারকে গ্রেফতার করেছে।
টঙ্গী মডেল থানা পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার ভোর রাত ৫ টায় টঙ্গী মডেল থানার এস.আই মোঃ খায়ের এবং এ.এস.আই আমিনূরসহ একদল পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন টঙ্গীর মরকুন মধ্যপাড়া এলাকার বাসিন্দা মোঃ তাইজুলের ছেলে মোঃ রফিকুল ইসলাম নিজ বাড়িতে বসে মরন নেশা ইয়াবা বিক্রি করছে। এ খবরের ভিত্তিকে উপরোক্ত পুলিশ সদস্যরা উক্ত বাড়িতে অভিযান চালিয়ে ২০০ পিচ ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৬৫ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলামকে গ্রেফতার করে। এব্যাপারে গতকাল মঙ্গলবার ১ সেপ্টেম্বর ২০১৫ ইং দুপুরে টঙ্গী মডেল থানার মামলা নং ০১ রজু হয়েছে। অপরদিকে গতকাল দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার রুবেল মিয়ার বাসায় টঙ্গী থানা পুলিশের এসআই সুমন ভক্ত ও এএসআই ফয়েজ অভিযান চালিয়ে তার স্ত্রী চিহ্নিত মাদক ব্যবসায়ী পারভীনকে গ্রেফতার করে। পরে তার ঘরে তল¬াশি চালিয়ে ৩ কেজি গাজা উদ্ধার করে থানায় নিয়ে যায়। এঘটনায় টঙ্গী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
টঙ্গী মডেল থানার অফির্সাস ইনর্চাজ মোহাম্মদ আলী পিপিএম নগদ টাকাসহ পৃথক দুটি অভিযানে মাদক উদ্ধার ও মহিলাসহ ২ জনকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করেছেন।