শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে ছাত্রলীগ নেতাসহ ৮জনকে কুপিয়েছে দূর্বৃত্তরা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ আটজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- টঙ্গী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল ব্যাপারী (২৫), থানা ছাত্রলীগ নেতা মো. শাকিল (২৪), মো. রিমেল (২৩), মো. সবুজ (২০), মো. শাওন (২০), মো. রফিক (২২), দীপ্ত রায় (২০) ও মো. সুজন (২৫)। গতকাল সোমবার হোসেন মাকের্ট লেদু মোল্লা রোড এলাকায় এ ঘটনা ঘটে।
টঙ্গী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল ব্যাপারী জানায়, রাত ৮টার দিকে আমিসহ আরো ৪-৫ জন নেতাকর্মী নিয়ে টঙ্গীর দত্তপাড়া হোসেন মার্কেট এলাকার লেদু মোল্লার রোর্ডের সামনে দাড়িয়ে মোবাইলে কথা বলার সময় আসলে নাজমুল মোল্লা (২৪), অনিক মোল্লা (২৩), ইমন মোল্লার (২০) এর নেতৃত্বে ৮/১০জন সন্ত্রাসী বাহিনী আমাদের ওপর হামলা করে। এসময় তাদের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে আমার মাথায় ক’পিয়ে গুরুতর আহত করে। আমার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের উপরও হামলা করে এবং দোকান পাট ভাংচুর ও লুটপাট করে পালিয়ে যায়।
এবিষয়ে টঙ্গী থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান সরকার বাবুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাসেল ব্যাপারীর সাথে এলাকায় পূর্ব শত্র“তার জের ধরে এ ঘটনাটি ঘটিয়েছে। থানায় অভিযোগ করা হয়েছে। থানা পুলিশ তদন্ত করে মামলা নিবেন।
এব্যাপারে টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এবিষয়ে থানায় অভিযোগ নেওয়া হয়েছে। অতিদ্রুত অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।