শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের কোনাবাড়িতে আবাসিক হোটেল মুনে নাসির ও কামালের নারী ব্যবসা কত দিন চলবে ?

গাজীপুর জেলা প্রশাসকের দৃষ্ঠি আকর্ষন ঃ পর্ব দুই

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আবাসিক হোটেল মুন এর দুই যৌন ব্যবসায়ী নাসিরউদ্দিন ও নারীর দালাল কামালের অসামাজিক কার্যকলাপ আর কত দিন চলবে ?
একটি সূত্র ধরে জানায়- তারা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে র্দীঘ দিন ধরে আবাসিক হোটেল মুনে যৌন ব্যবসা ও মাদকের বড় বড় চালান লেন-দেন করছে। সূত্রটি আরো জানায়- বরিশাল থেকে আসা ওই দুই মাদক ও যৌন ব্যবসায়ী নাসিরউদ্দিন ও কামালউদ্দিন তারা দুই জনে মিলে কোনাবাড়ির সকল আবাসিক হোটেলে নাড়ি সাপ্লাই দেয়। তারা পদবী ছাড়া কিছু ভুয়া আওয়ামীলীগ নেতাকে মাসিক মোটা অংকের টাকা দিয়ে এসব রাষ্ট্র বিরোধী কাজ করছে।
তথ্য নিয়ে জানাযায়- যৌন ব্যবসার পাশাপাশি আবাসিক হোটেল মুন এবার মাদকের আঁখড়া হিসেবে পরিচিত হয়ে উঠছে। ওই দুই যৌন ব্যবসায়ী নাসিরউদ্দিন ও কামালউদ্দিন মহান স্বাধীনতা দিবসেও তাদের আবাসিক হোটেল মুনে দেদারছে ভাসমান পতিতাদের খদ্দেরসহ উঠিয়েছে। ওইদিন হোটেলে পা রাখার পর্যন্ত কোনো জায়গা ছিল না। যেমন যৌন ব্যবসার চাপ, তেমনি ছিল মাদকের বেসামাল টান।
প্রতি নিয়ত দেখা যায়- ওই আবাসিক হোটেলে স্কুল কলেজ পড়–য়া ছাত্র-ছাত্রীরা উঠা নামা করে। তারা একটি রুম ১ হাজার টাকায় ভাড়া নিয়ে যৌন তৃপ্তি মিটিয়ে বাবা মায়ের চোখকে ফাঁকি দিয়ে থাকে। এতে তাদের লেখা-পড়া সিঁকেয় উঠে।
এব্যাপারে কোনাবাড়ি ওলামা লীগের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান- এসব নোংরামী এলাকা থেকে চিরতরে বিদায় না করলে, আমাদের ভবিষৎ প্রজন্ম মারাত্মক ক্ষতিগ্রস্থ হবে। তিনি গাজীপুরের জেলা প্রশাসকের উদ্দেশ্যে বলেন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিন। আমাদেরকে অবাধ যৌনতার হাত থেকে বাঁচান।
ওলামা লীগের নেতা আরো বলেন, গুটি কয়েক নাড়ি লোভি দালালেরা মাসে কিছু টাকার লোভে আমাদের কোনাবাড়ির সুন্দর পরিবেশটাকে ধ্বংস করে দিচ্ছে, আমরা মুত্তিযোদ্ধ বিষয়ক মন্ত্রী আ,ক,ম,মোজাম্মেল হক এমপি কে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।