শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের রাজবাড়ি মাঠে ঈদের প্রধান জামাত সকাল ৮ টায়

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদ-উল-আযহা যথাযোগ্য মর্যাদায় উদ্যাপনের লক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসন বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে। ঈদের প্রধান জামাত রাজবাড়ী মাঠে সকাল ৮.০০ টায় অনুষ্ঠিত হবে। সকলকে স্ব স্ব জায়নামাজসহ ঈদের জামাতে অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। আবহাওয়া প্রতিকূল থাকলে ঈদের জামাত গাজীপুর কালেক্টরেট জামে মসজিদে সকাল ৮.৩০ টায় অনুষ্ঠিত হবে। 
ঈদকে আকর্ষণীয় ও বর্ণাঢ্যভাবে উদযাপনের জন্য গাজীপুর জেলা প্রশাসন, জেলা পরিষদ ও গাজীপুর সিটি কর্পোরেশন রাজবাড়ি মাঠসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায় কালেমা তৈয়ব, ঈদ মোবারক লেখা ব্যানার/ফেস্টুন দ্বারা সজ্জিত করা হবে। 
পবিত্র ঈদ-উল-আযহার দিন জেলা কারাগার, এতিমখানা, হাসপাতাল, সরকারী দুস্থ ও শিশু আশ্রয় কেন্দ্র, কিশোর-কিশোরী উন্নয়ন প্রতিষ্ঠান ইত্যাদিতে উন্নতমানের খাবার পরিবেশন করা হবে।