শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীতে আমবাগ রাস্তা ড্রেনে পরিনত

এম.এম মান্নান, গাজীপুর সিটি পশ্চিম : গাজীপুর সিটি কর্পোরেশন এর (৮নং ওয়ার্ড হইতে ১০নং ওয়ার্ড) নতুন বাজার হইতে আমবাগ রাস্তা চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। রাস্তার মাঝে বড় বড় গর্ত হওয়ায় পানি জমে বিশাল ড্রেনের রুপ ধারন করেছে। যার ফলে দুর্ভোগে পড়েছে হাজার হাজার মানুষ। স্কুলে যেতে পারছেনা ছাত্র-ছাত্রীরা, রাস্তার দুই পাশে শতশত গোডাউন আর মার্কেটের ব্যবসায়ীরা কোটি কোটি টাকার লোকশান গুনছে। প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা, বিঘœ হচ্ছে গাড়ী চলাচলে। যার ব্যাপক প্রভাব ব্যবসায়ীদের উপর পড়ায় স্থানীয় ব্যক্তিবর্গ রাস্তা সংস্কারের আবেদন করার জন্য মুন্সি এম. এইচ লিংকন, মকবুল হোসেন (অপু), আজীজুল হাকিম মোল্লা, ফারুক সরকার, রাসেল চৌধুরী, নুর ইসলাম চৌধুরী, মোঃ কাশেম মিয়া, মোঃ রাজ্জাক মিয়া, আনোয়ার পারভেজ, আওয়ামীলীগ নেতা ১০নং ওয়ার্ড, সহ মার্কেটের বিভিন্ন দোকানদার, জুট ব্যবসায়ী সহ নেতৃবৃন্দ ৮নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ সেলিম রহমান এবং ১০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খলিলুর রহমান এম.এ এর সঙ্গে দফায় দফায় আলোচনা করেন। ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ নামক মানবাধিকার সংস্থার গাজীপুর মহানগর কমিটির চেয়াম্যান জনাব সৈয়দ আশরাফুজ্জামান ঠান্ডু, ভাইস চেয়ারম্যান মোঃ নুর ইসলাম, ভাইস চেয়ারম্যান এফ এম সিফাত হোসেন বাচ্চু, সচিব মোঃ নজরুল ইসলাম, সহঃ সচিব মোঃ সালাউদ্দিন, কোষাদক্ষ আঃ রশিদ, প্রচার সম্পাদক মোঃ কামরুল ইসলাম সহ নেতৃবৃন্দ রাস্তাটি পরিদর্শ করেন। এবং তারা উর্ধতন কর্তৃপক্ষের নিকট উক্ত রাস্তাটি দ্রুত সংস্কারের আহ্বান জানান।  সুত্র জানায়, কাউন্সিলরগণ উক্ত বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষের নিকট পেশ করেও কোন ফলাফল পাওয়া যায়নি। 
এলাকাবাসীর দাবি চরম দুর্ভোগের মাঝে তাদের এই অপুরনীয় ক্ষতি এবং অবর্ণনীয় ভোগান্তি থেকে নিস্তার লাভের জন্য রোডস এন্ড হাইওয়ে দ্রুত পদক্ষেপ নিয়ে জনজীবনে শান্তি ফিরিয়ে দিবে।