শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে বিএনপি-জামায়াতের পাঁচ শতাধীক নেতা-কর্মী আটক

পুলিশের বিশেষ অভিযান

স্টাফ রিপোর্টার : নাশকতার আশঙ্কায় গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বিএনপি ও জামায়াতের পাঁচ শতাধীক নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। 
রোববার দুপুরে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে পুলিশ সুপার মোঃ হারুন অর রশীদ পিপিএম (বার) এ তথ্য জানান। 
পুলিশ সুপার বলেন- দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে নাশকতা রোধে পুলিশ ও অন্যান্য বাহিনী যৌথ অভিযান পরিচালনা করে গত কয়েকদিনে প্রায় ৫ শতাধিক বিএনপি ও জামায়াত নেতা-কর্মীকে আটক করে। তিনি আরো বলেন- এ অভিযান অব্যাহত থাকবে। 
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান, মিজানুর রহমান, সহকারি পুলিশ সুপার মোঃ সবুর, টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ, ডিবি ইন্সপেক্টর আলম চাঁদ, ডিএসবি ইন্সপেক্টর মমিনুল ইসলাম সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন।