শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় যৌতুকের দাবীতে স্ত্রী নির্যাতনের শিকার

কাপাসিয়া ব্যুরো অফিস : গাজীপুরের কাপাসিয়া উপজেলার কড়িহাতা গ্রামের কৃষক আলফাজ উদ্দিনের কন্যা ২ সন্তানের জননী  তাহ্মিনা (৩০) যৌতুকের দাবীতে স্বামী ফারুক হোসেন কর্তৃক অমানুষিক নির্যাতনের শিকার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। 
কাপাসিয়া থানায় দায়েরকৃত লিখিত অভিযোগে জানা যায়, গত প্রায় ১০/১২ বছর আগে উপজেলার রায়েদ ইউনিয়নের দেওনা উত্তর পাড়া আব্দুস ছাত্তারের পুত্র ফারুকের (৪৬) সাথে তাহমিনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা ভাবে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে এবং শারিরিক ও মানষিক ভাবে নির্যাতন করে। পিতা তার কন্যার সুখের কথা চিন্তা করে একাধিক বার ফারুককে কিছু টাকা দেয়। সম্প্রতি বিদেশ যাবার নাম করে ২ লাখ টাকা পিতার নিকট থেকে এনে দেবার জন্য চাপ প্রয়োগ করে। এতে তাহমিনা অপারগতা প্রকাশ করলে গত ৯ নভেম্বর তার স্বামী ফারুক, তার পিতা- আঃ ছাত্তার (৭০), দোলেনা বেগম (৫০), আবুল কালাম (৩২), ছালমা (২৫) তাকে চুলের মুঠি ধরে লাঠি দিয়ে পিটাইয়া ও কিল ঘুষি, লাথি মেরে মারাত্বক ভাবে আহত করে। পরে খবর পেয়ে পিতার বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য চিকিৎসার জন্য ভর্তি করে। এ ব্যাপারে তাহমিনা বাদী হয়ে তাদের বিরুদ্ধে কাপাসিয়া থানায় অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে ফারুকের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।