শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে যাত্রীবাহী বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ আহত ৩০

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে প্রাইভেটকার-যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষে কমপেক্ষ ৩০ জন আহত হয়েছে। গতকাল শনিবার দুপুর আড়াইটায় উপজেলার শিমুলীয়া নামকস্থানে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 
কালীগঞ্জ থানার পিএসআই মো. আশিকুজ্জামান স্থানীয়দের বরাত দিয়ে জানান, দুপুর আড়াইটার দিকে উপজেলার শিমুলীয়া এলাকা দিয়ে একটি প্রাইভেটকার (ঢাকা মোট্রা গ-১৭-০৫১২) গাড়ী টঙ্গী অভিমুখে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে রং সাইড হয়ে বেপরোয়া গতির ভৈরবগামী বাদশা পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-১০৪৫) একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাদশা পরিবহনের গাড়ীটি উল্টে রাস্তার পার্শ্বের খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ওই দু’টি গাড়ীর ৩০ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঢামেক হাসপাতাল, টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন ক্লিনিকে পাঠান। তিনি আরো জানান, দুর্ঘটনায় গুরুতর আহত ৫ জনকে ঘটনাস্থল থেকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে ওই প্রাইভেটকার চালকও রয়েছে।   
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মনিরা বেগম জানান, সড়ক দূর্ঘটনায় কমপ্লেক্সে মোট ১২ জন রোগী এসেছে। এদের মধ্যে বি-বাড়ীয়ার আলী নগর উপজেলার মারিয়া (১২) নামের এক শিশুর অবস্থা গুরুতর দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে গাজীপুর সদর থানার পন্ডিত (৬৮) ও সালেমাকে (৭০) কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে। এছাড়া বাকী ৯ রোগী চিকিৎসা সেবা নিয়ে বাড়ী ফিরে গেছেন। 

আহতরা হচ্ছেন- চাঁদপুর ফরিদগঞ্জের রিয়াজ উদ্দিন (২৮), আমজদ হোসেন (১৮), নজরুল ইসলাম (১৮), মাইনুদ্দিন (২৬), গাজীপুর কালীগঞ্জের ঈশ্বরপুর গ্রামের প্রকাশ (১৮), একই উপজেলার জামালপুর গ্রামের মাসুম (১৮), কুমিল্লার গোপালপুরের রহিমা (৪০), নরসিংদী সদর থানার মুকুল (৩৫), রাইসুল (১০)। বাকীদের বিভিন্ন ক্লিনিকে পাঠিয়ে দেওয়ার কারণে পরিচয় জানা সম্ভব হয়নি।    
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার কবলিত গাড়ি দু’টি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।