শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় স্কুল ছাত্রী খুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘরস্থ বিজয় স্মরণী উচ্চবিদ্যালয়ের ছাত্রী কবিতা রানী এক বখাটের প্রেম প্রস্তাব প্রত্যাক্ষান করায় মঙ্গলবার দুপুরে স্কুল গেইটে ছুরি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই কবিতার মৃত্যু হয়। এলাকাবাসী ঘাতক বিক্রম মনিদাস কে আটক করে গণপিটোনী দিয়ে পুলিশে সোপর্দ করে।
নিহত কবিতা রানী দাস বিজয় স্মরনী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সে গজারীয়া গ্রামের সাগর মনি দাসের কন্যা
স্থানীয় লোকজন জানায়, দীর্ঘ দিন ধরে ওই ঘাতক গজারিয়া গ্রামের রাম মণি দাসের ছেলে বিক্রম মণিদাস (২১)। কবিতাকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু বার বারই কবিতা প্রেম প্রস্তাব প্রত্যাক্ষান করে। মঙ্গলবার কবিতা রানী পরীক্ষা দিতে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয়ে স্কুল গেইটে পৌছালে সেখানে বিক্রম তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে কবিতা অস্বীকৃতি জানালে বিক্রম ক্ষিপ্ত হয়ে কবিতাকে ধারালো ছুড়ি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এসময় স্থানীয় লোকজন বিক্রমকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ ঘটনাস্থল থেকে কবিতার লাশ ও রক্তমাখা ছুরি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য পুলিশ লাশটি গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। থানায় মামলা হয়েছে।