শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে দোকানে হামলা ভাংচুর

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক এলাকায় সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে দোকানে হামলা ও ভাংচুর করেছে এ ঘটনায় বৃদ্ধ মেঘু মিয়া সহ ২জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় উপজেলার সফিপুর আদ্ধার মানিক এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে একটি অটোরিক্সা মেঘুমিয়ার দোকানের বাড়ান্দায় গিয়ে ধাক্কা লেগে বাড়ান্দার ২টি খুটি ভেঙ্গে যায়। এ সময় মেঘুমিয়া তার লোকজন নিয়ে ওই অটোরিক্সাসহ চালক হানিফ আলীকে মারধর করে আটক করে রাখে। মৃত মোস্তফার ছেলে হানিফ আলীকে আটকের সংবাদটি এলাকায় ছড়িয়ে পরলে হানিফ আলীর পরিবারের লোকজন মেঘু মিয়ার দোকানে এসে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় বৃদ্ধ মেঘু মিয়া আহত হয়। বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে মেঘুমিয়ার ছেলে আব্দুল আজিজ জানান, আমার পিতা একজন বৃদ্ধ মানুষ তার উপর হামলা ও দোকান ভাংচুর মুলত খাজা মাইনুদ্দিনের পরামর্শেই হয়েছে। আমরা এঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি। এ বিষয়ে জানতে চাইলে হানিফের মা খোদেজা বেগম বলেন, আমরা কোন দোকান ভাংচুর করিনি, মেঘুমিয়ার ছেলে আব্দুল আজিজ আমার বাড়ি ঘর সহ জমি জবর দখল করে নিয়েছে, আমি তার বিরুদ্ধে কয়েকটি অভিযোগ দায়ের করায় তারা ক্ষিপ্ত হয়ে আমাকে হয়রানী করার জন্য মিথ্যা ঘটনা প্রচার করছে।এব্যপারে মেঘুমিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।