শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের পূবাইলে শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরের পূবাইলের নয়ানিপাড়ায় গতকাল ১২ অক্টোবর সোমবার সকালে শান্তনা (১১) নামের এক শিশুকে খুন করেছে দুবৃত্তরা। এ ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত জয়দেবপুর থানায় মামলার প্রস্তুতি চলছিলো।
নিহত সান্তনার বাবার নাম নিরঞ্জন চন্দ্র দাশ। পূবাইলের সাপমারা এলাকায় তাদের বাড়ি। শিশুটি পূবাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল বলে তার পরিবারের লোকজন জানান।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার রেজাউল হাসান সাংবাদিকদের জানান, নিহত সান্তনার বাবা স্থানীয় বাজারে জুতার রং ও সেলাইয়ের কাজ করেন। সোমবার সকালে সান্তনা বাড়ি থেকে তার বাবার কাছে বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হয়।
সকাল ১১টার দিকে রাস্তার পাশে একটি বাঁশঝাড়ে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় সান্তনার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে দুপুর ১২টায় তার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।