শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে বাসের ধাক্কায় ভারতীয় নাগরিক নিহত

স্টাফ রিপোর্টার : গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার যাত্রিবাহী বাসের ধাক্কায় বাংলাদেশি বংশোদ্ভূত এক ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। নিহত হাসান দেওয়ান (৫৫) ভারতের আসাম প্রদেশের বাসিন্দা।
গোড়াই হাইওয়ে থানার এসআই আব্দুল মোতালেব জানান, হাসান মঙ্গলবার দুপুরের দিকে অটোরিকশায় করে যাওয়ার সময় কালিয়াকৈরের  বোর্ডঘর এলাকায় ঢাকা থেকে জামালপুরগামী একটি বাস অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বাধীনতার আগে আসামে পাড়ি জমান হাসানের বাবা ইনছাদ আলী দেওয়ান। চলতি মাসের ১৪ তারিখে কালিয়াকৈরের উত্তর দাড়িয়াপুর গ্রামে চাচা আমির হোসেন দেওয়ানের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি।