শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

আজ দৈনিক মুক্ত বলাকার প্রতিনিধি সম্মেলন

স্টাফ রিপোর্টার : আজ মঙ্গলবার দৈনিক মুক্ত বলাকা পত্রিকার আয়োজনে আলোচনা, ঈদ পূণর্মিলনী ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর উপজেলার চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন সবুজ। 
মুক্তবলাকার প্রকাশক ও সম্পাদক মোঃ আলমগীর হোসেন অনুষ্ঠানের উদ্বোধন করবেন। 
পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি এইচ এম শওকত ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুষ্পদ্যামের স্বত্বাধিকারী মোঃ সামছুল আলম চৌধুরী বাবুল, গাজীপুর সদর সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ সিকান্দার হোসেন, বিশিষ্ট ব্যাংকার ও সমাজ সেবক মোঃ আক্তারুজ্জামান, সাংবাদিক, সংগঠক ও কলাম লেখক কে এস জোহা, সাংবাদিক ও সমাজ সেবক ও সংগঠক মোঃ আব্দুলল্লাহ আল মামুন সরকার ও সচিত্র পত্রিকার সহকারি সম্পাদক মোঃ শফিকুল ইসলাম জিটু প্রমুখ। 
তা ছাড়া অনুষ্ঠানে মুক্ত বলাকার নির্বাহী সম্পাদক এম এ ফরিদের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এড. মোঃ রফিকুল ইসলাম, বিশিষ্ট দলিল লিখক ফজলুল হক বাদল, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রোমান শাহ আলম, বিশিষ্ট দলিল খিলক আলহাজ্ব মোঃ জামাল মিয়া, আওয়ামীলীগ নেতা মোঃ জাহাঙ্গীর আলম বাবু, নকল নবীশ নেতা মোছাব্বির উদ্দিন আহাম্মদ কিরণ, সাংবাদিক মোঃ মনিরুজ্জামান শিকদার, বিশিষ্ট নকল নবিশ নেতা মোঃ লুৎফর রহমান, সাংবাদিক, সংগঠক ও সমাজ সেবক মোঃ আমজাদ হোসেন ও নকল নবীশ নেতা আহাম্মদ আলী।
অনুষ্ঠানের সার্বিক সহাযোগিতায় থাকবেন- অনুষ্ঠান উদ্যাপন কমিটির আহবায়ক ও সদস্য সচিব যথাক্রমে সুশীল চন্দ্র পাল ও কামাল হোসেন বাবুল।