শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী সহ নিহত ৭, আহত ১০

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার টানসূত্রাপুর সাইনবোর্ড নামক এলাকায় মঙ্গলবার সকালে যাত্রীবাহী বাস ও যাত্রীবাহী লেগুনার মধ্যে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে স্বামী-স্ত্রী সহ ৭জন নিহত হয়েছে এঘটনায় আরো ১০জন আহত হয়েছে বলে জানা গেছে।
নিহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন,উপজেলার টালাবহ গ্রামের মৃত. খঞ্জন আলীর ছেলে নুর ইসলাম (৪৫) তার স্ত্রী সুফিয়া খাতুন (৪০) টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার নিশ্চিন্তপুর গ্রামের আছিম উদ্দিনের ছেলে রাশেদুল ইসলাম (৩০), পাবনা জেলার সাইতলা গ্রামের  আনোয়ার হোসেনের ছেলে আলমঙ্গীর হোসেন (৩২) ফরিদপুর জেলার রাজবাড়ী এলাকার মোকলেছের মেয়ে সুমা আক্তার (২২) সে কালিয়াকৈর ডিগ্রি কলেজে অনার্সের তৃতীয় বর্ষে ছাত্রী ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা ন্যাশনাল ট্রাভেল্স পরিবহন সার্ভিসের  উত্তর বঙ্গগামী যাত্রীবাহী বাস ও কালিয়াকৈর গামী যাত্রীবাহী লেগুনা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার সূত্রাপুর সাইন বোর্ড নামক এলাকায় সকাল পৌনে ১০টার দিকে পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহী লেগুনাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ ৫জন নিহত হয়। আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আরো দুজনকে মৃত ঘোষণা করেন। গোড়াই হাইওয়ে থানা পুলিশ জানান, নিহত ৫জনের পরিচয় পাওয়া গেছে বাকী ২জনের লাশ হয়তো তাদের আত্মীয় স্বজনরা নিয়ে যেতে পারে। গাড়ি ২টি পুলিশী হেফাজতে রাখা হয়েছে।