শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে ৮টি পূজামন্ডপে শারদীয় দূর্গাপূজা শুরু

স্টাফ রিপোর্টার : গাজীপুরের টঙ্গীতে ৮টি মন্ডপে হিন্দু ধর্মের শারদীয় দূর্গাপূজা উৎসব গতকাল সোমবার থেকে শান্তিপূর্ণভাবে শুরু হয়েছে। টঙ্গীতে টঙ্গী বাজার ১টি, মরকুন ১টি, সাতাইশ খরতৈল ২টি পাগাড় ১টি আমতলী ১টি, দত্তপাড়া ১টি, শিলমুন ১টি মোট ৮টি পুজা মন্ডপে এবার শারদীয় দুর্গা পূজা উদযাপন হচ্ছে। এসব পূজামন্ডপ এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ ও আনসারসহ বিশেষ টিম কঠোর নিরাপত্তায় নিয়োজিত থাকবে। 
পূজা উদযাপন কমিটি সুত্রে জানা যায়, বাঙ্গালী হিন্দু সম্প্রদায়ের প্রতি বছরের ন্যায় এবার যথাযোগ্য ধর্মীয় ও সামাজিক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সার্বজনিন দুর্গা পূজা উদযাপনের সকল ধরণের প্রস্তুতি নিয়ে শুরু হয়েছে। সোমবার থেকে বৃহস্পতিবার সপ্তমী, মহাঅষ্টমী, মহানবমী ও বিজয়া দশমীর টঙ্গীর তুরাগ নদীর তীরে বির্সজনের মাধ্যমে পুজার সমাপ্তি ঘটবে।
টঙ্গী থানার ওসি মোহাম্মদ আলী পিপিএম জানান, যে কোন ধরনের পরিস্থিতি মোকাবেলায় করতে আমরা সর্বাত্মক প্রস্তুত রয়েছি। এছাড়াও পূজামন্ডপ এলাকায় সিসি ক্যামেরা মাধ্যমে সকল কার্যক্রম মনিডরিং করা হচ্ছে।