শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : গাজীপুরে এক যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে পুলিশ মহানগরীর ঝাঝর এলাকার একটি ধানক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করে। নিহতের নাম হাবিব মিয়া (১৮)। তিনি নগরীর ডেগেরচালা এলাকার কলিম উদ্দিনের ছেলে।
পুলিশ ও এলকাবাসী সূত্রে জানা গেছে, হাবিব মিয়া ডেগেরচালাএলাকায় একটি মোবাইলফোন মেরামতের দোকান পরিচালনা করতেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে দোকান থেকে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হন। সোমবার দুপুরে পার্শ্ববর্তী ঝাঝর পশ্চিমপাড়া এলাকার একটি ধানক্ষেতে স্থানীয়রা তার গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।
জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যা¤েপর ইনচার্জ জাকির হোসেন জানান, নিহত  যুবককে পেটে ধারালো অস্ত্রের ক্ষত ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।