শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী

স্বাধীনতা বিরোধীদের সঙ্গ ত্যাগ করে গণতান্ত্রিক ধারার রাজনীতিতে ফিরে আসুন !
কালীগঞ্জ থেকে হেলাল উদ্দিন খান : গাজীপুরের কালিগঞ্জে ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে প্রাক-প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেন, ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকীতে বিএনপি নেত্রীর কথিত জন্মদিন পালন জাতীয় ঐক্যের প্রধান অন্তরায়।
গতকাল শনিবার সকালে কালীগঞ্জ বাজার বাসষ্ট্যান্ড সংলগ্ন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে প্রাক-প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এম,পি। এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, মো. কামাল উদ্দিন দেওয়ান, মো. ইসমাইল হোসেন, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক মো. শাহ আলম দেওয়ান, পৌর যুবলীগ সভাপতি মো. বাদল হোসেন ভূইয়া প্রমুখ।
প্রতিমন্ত্রী খালেদা জিয়ার উদ্দেশ্যে আরো বলেন, স্বাধীনতা বিরোধীদের সঙ্গ ত্যাগ করে গণতান্ত্রিক ধারার রাজনীতিতে ফিরে আসুন। জাতি আপনাকে তখন মূল্যায়ন করতে পারে। এই দিনে নকল জন্ম দিন পালন না করে জাতীয় শোক দিবসে অংশ নিন। জাতি আপনার ইতিবাচক ও উদার মানসিকতাকে স্বাগত জানাবে।