শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

মহিলা ও কলেজ ছাত্রসহ নিহত- ২, আহত -২

কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ

শাকিল হাসান, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়ায় প্রবাসী ছেলের পাঠানো টাকা আনতে গিয়ে গাজীপুর থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মা রাশিদা বেগম (৪০) ও প্রতিবেশী কলেজ ছাত্র আরিফের (২৬) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঢাকা-কাপাসিয়া সড়কের সূর্য্যনারায়নপুর দ্বীন ফিলিং স্টেশন সংলগ্ন জঙ্গল বাড়ি মোড়ে ২৬ জুলাই রবিবার দুপুরে ঢাকা গামী অনন্যা পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪- ৪৫৬৭) একটি বেপরোয়া যাত্রিবাহী বাস সিএনজিকে (গাজীপুর-ট-১১-৭৬৩২) চাপা দিলে ঘটনাস্থলেই ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গুরুতর আহত ২ জনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাপাসিয়া থানা পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। ঘটনার পর আধা ঘন্টা ওই সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল। বাসের সকল যাত্রি অক্ষত রয়েছে এবং ঘাতক বাস চালক পালিয়ে গেছে।
জানা যায়, দুপুর দেড়টার দিকে গাজীপুর থেকে সিএনজি যোগে ৩ যাত্রি কাপাসিয়ায় বাড়ি ফিরছিলেন। ওই সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা দ্রুত গতির বেপরোয়া যাত্রিবাহী বাসটির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছে হাইলজোর গ্রামের মোশারফ হোসেনের পুত্র ও আমরাইদ কারিগরি কলেজের ছাত্র আরিফ (২৬) ও মৃত ইউনুছ আলীর স্ত্রী রাশিদা বেগম (৪০)। গুরুতর আহত হয়েছে নিহত রাশিদার পুত্র  হাইলজোর কলেজের প্রথম বর্ষের ছাত্র মোমেন (২০) ও সিএনজি চালক কালডাইয়া গ্রামের আব্দুল আউয়ালের পুত্র কবির হোসেন (২৫)। কাপাসিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ব্যাপারে কাপাসিয়া থানার ডিউটি অফিসার এএসআই দুলাল মিয়া ঘটনার সত্যতা স্বিকার করেছেন। উল্লেখ, সম্প্রতি কাপাসিয়া উপজেলার বিভিন্ন সড়কে ছোট বড় বিভিন্ন ধরনের সড়ক দুর্ঘটনা ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। গত ২১ জুলাই মঙ্গলবার সকালে কাপাসিয়া-টোক সড়কে উজানভাটি পরিবহনের একটি যাত্রিবাহী বাস নজরুল ইসলাম (২৭) নামে এক ব্যক্তিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সড়কের বিভিন্ন স্থানে বিপদ জনক মোড় গুলোই দুর্ঘটনার কারন বলে প্রত্যক্ষদর্শী এলাকাবাসি জানান।