শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী পলাতক

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা পশ্চিমপাড়া এলাকায় শুক্রবার রাতে নাসরিন আক্তার(২৮) নামে এক গৃহবধুকে ধাড়ালে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। হত্যার পর বিছানার মধ্যে লাশ ফেলে রেখে স্বামী পালিয়ে যায়। সকালে ঘুম থেকে জেগে নিহতের দুই ছেলে মায়ের লাশ দেখে এলাকাবাসীকে খবর দেয়। এলাকাবাসী পুলিশে খবর দিলে শনিবার সাড়ে ১১ টার দিকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহত নাসরিন উপজেলার ভান্নারা পশ্চিম পাড়া এলাকার রাজমিস্ত্রী নুরু বেপারীর ¯ত্রী।
কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) মোঃ সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন লাশ উদ্ধার করা হয়েছে। স্বামী পলাতক রয়েছে। কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি।
 নিহতের শ্বশুর মোঃ শামছু বেপারী জানায়, ঈদের আগে  নাসরিনের সাথে নুরুর ঝগড়া হলে  বাপের বাড়ী চলে যায়। দুই দিন আগে বাড়ীতে আসে। শুক্রবার সন্ধ্যায় দুইজনে মধ্যে আবারও ঝগড়া হলে নাসরিন বাপের বাড়ী চলে যেতে চায়। পড়ে দুই ছেলেকে নিয়ে রাতে ঘুমিয়ে পড়ে। ঘুমন্ত অবস্থায় ধাড়ালো বটি দিয়ে কুপিয়ে নাসরিনকে হত্যা করে নুরু রাতে পালিয়ে যায়।
নিহতের গলা ও পাথায় ৫/৬ টি কুপের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল বটিটি উদ্ধার করেছে পুলিশ।