শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, টঙ্গী : টঙ্গীর মরকুন মধ্যপাড়া এলাকার খোরশেদ আলমের বাড়ির ভাড়াটিয়া মতিউর রহমান ছোটন (২৫) নামের এক যুবক প্রেমে ব্যর্থ হয়ে গত বুধবার রাত সাড়ে ৯ টায় কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করেছে। ছোটন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার দড়িপাড়া গ্রামের মোঃ রায়হানুলের ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, টঙ্গীর ঢাকা টোবাকো কোম্পানী লিমিটেড এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ছোটনের সাথে তার থানা এলাকার চম্পা নামে এক যুবতীর দীর্ঘদিনের প্রেম ছিল। ঈদের ছুটিতে ছোটন গ্রামের বাড়িতে যায়। ঈদের পর তার প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় সে মনের কষ্ট ও ক্ষোভে গত বুধবার টঙ্গীতে ফিরে আসে। এরই জের ধরে ওই রাত সাড়ে ১০টার দিকে ছোটন তার ভাড়া বাসার দরজা বন্ধ করে ইদুর মারার কীটনাশক খেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশের এসআই মোঃ আতাউর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থল থেকে ছোটনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এঘটনায় টঙ্গী মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গী মডেল থানার এসআই মোঃ আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।