শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে সন্ত্রাসী ফালানের সহযোগী রহীম গ্রেফতার

স্টাফ রিপোর্টার, টঙ্গী : বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর কো-অপারেটিভ ব্যাংকের মাঠ বস্তি এলাকা থেকে টঙ্গীর কুখ্যাত খুনি ও শীর্ষ সন্ত্রাসী গাঢু জামালের সেকেন্ড ইন কমান্ড ইকবাল হোসেন ওরফে খুনি ফালানের সহযোগী ৩ টি হত্যা মামলার পলাতক আসামী আঃ রহীম (২৭)কে টঙ্গী মডেল থানার এসআই মোস্তাফিজসহ একদল পুলিশ গ্রেফতার করেছে।
পুলিশ জানা যায়, গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী মডেল থানার এসআই এসআই মোস্তাফিজসহ একদল পুলিশ টঙ্গীর কো-অপারেটিভ ব্যাংকের মাঠ বস্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। টঙ্গী মডেল থানায় তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে। বিষয়টি টঙ্গী মডেল থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ আলী ও এস আই মোস্তাফিজ নিশ্চিত করেছেন।