শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়া উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচনে আওয়ামীলীগ সমর্থীত-৩, বিএনপি সমর্থীত-১ বিজয়ী

শাকিল হাসান, কাপাসিয়া গাজীপুরের কাপাসিয়া উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদ নির্বাচন ১৫ জুন সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ৪ টি পদের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।   সকাল ৮টা থেকে ২ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন হয়।
কাপাসিয়া উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের ৩৩ জন নারী সদস্য  (মেম্বার) ভোটাধিকার প্রয়োগ করেছেন। সংরক্ষিত ৪টি পদের জন্য ৮জন সদস্য নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছেন। সংরক্ষিত- ১ আসন তরগাঁও, রায়েদ ও সিংহশ্রী এলাকায় প্রতিদ্বন্দিতা করে বালতি প্রতীকে শামসুন্নাহার বিজয়ী হন। সংরক্ষিত-২ আসন বারিষাব ও টোক এলাকায় হরিণ প্রতীকে নাজনীন নাহার বিজয়ী হয়েছেন। সংরক্ষিত-৩ আসন কড়িহাতা, সন্মানিয়া ও ঘাগটিয়া এলাকায় টেবিল প্রতীকে ফরিদা ইয়াসমীন বিজয়ী হয়েছেন। সংরক্ষিত-৪ আসন কাপাসিয়া, দূর্গাপুর ও চাদঁপুর এলাকায় মোরগ প্রতীকে কানিজ ফাতেমা রুহিতা বিজয়ী হয়েছেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দ্বায়িত্ব পালন করেন উপজেলা সমাজসেবা অফিসার এটিএম তৌহিদুজ্জামান। এ নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও তৎপরতা লক্ষ করা গেছে। সকাল থেকেই নিজ নিজ প্রার্থীদের পক্ষে বিপুল সংখ্যক সমর্থক প্রচারনায় ব্যস্ত ছিলেন।   নির্বাচনে আওয়ামীলীগ দলীয় সমর্থীত ফরিদা ইয়াসমীন, শামসুন্নাহার ও কানিজ ফাতেমা রুহিতা এবং বিএনপি দলীয় সমর্থীত নাজনীন নাহার বিজয়ী হয়েছেন।