শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে স্বামী কর্তৃক স্ত্রী খুন, ঘাতক আটক

পরকীয়া প্রেমের জের

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে পরকীয়া প্রেমের সূত্র ধরে স্বামী কর্তৃক স্ত্রী হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বালীগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার বিকেলে থানায় মামলা। ঘাতক স্বামী আটক। এদিকে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্ঠায় হত্যাকে আত্মহত্যা বলে প্রচার চালাচ্ছে একটি মহল।
এজাহার সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার বীর হাটাব গ্রামের আনোয়ার মিয়ার ছেলে মো. মাহফুজ হোসেন (৩০) কালীগঞ্জ উপজেলার বালীগাঁও গ্রামের মিলন মিয়ার মেয়ে মুক্তা বেগমকে (২৮) এক যুগ আগে ভালবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকে মাহফুজ শ্বশুর বাড়ীতে বসবাস করতো। বর্তমানে তাদের সংসারে মিম (১১) নামের একটি কন্যা সন্তান রয়েছে। বিগত ৩ বছর যাবৎ একটি পরকীয়া প্রেমের সূত্র ধরে স্বামী মাহফুজ স্ত্রী মুক্তাকে প্রায়ই শারীরিক নির্যাতন করতো। তারই ধারাবাহিতকায় গত শুক্রবার রাত ১১টায় শারীরিক নির্যাতন করে। পরে বিষয়টি পারিবারিকভাবে মিমাংশা হয়। কিন্তু শনিবার ভোর রাতে মাহফুজ মুক্তাকে সুপরিকল্পতভাবে হত্যা করে। পরে হত্যাকে ভিন্নক্ষাতে প্রবাহিত করা জন্য মুক্তার গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে এবং পরে এটাকে মাহফুজ আত্মহত্যা বলে প্রচার করে।
এ ব্যাপারে নিহেতর বড় ভাই মো. আলামিন মিয়া বাদী হয়ে শনিবার দুপুরে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং ১৫)। ঘটনার পর পরই হত্যার সাথে জড়িত ঘাতক খুনি স্বামী মাহফুজকে পুলিশ আটক করেন।
থানার এসআই ফরিদ উদ্দিন প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী শেষে জানান, লাশের উভয় হাত, বাম পা, ডান পাঁজর ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর জেলার শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো, মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন।