শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

ছিন্তাই কারীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় মুক্তিযোদ্ধার উপর হামলা

স্টাফ রিপোর্টার : গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের কাইঞ্জানুল গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্বাছ আলীর উপর অতর্কিত হামলা করেন  একই গ্রামের মোঃ সিরাজ উদ্দিনের ছেলে মোঃ শফিকুল ইসলাম রানা
সূত্রে যানাযায়,গত ১৮/৬/২০১৫ ইং বৃহঃপতি বার বেলা ১১টার সময় কাইঞ্জানুলস্থ আফতাব কোম্পানির মালামাল নামানোর সময় লড়ীর ড্রাইভারদের কাইঞ্জানুল মক্কা মসজিদ সংলগ্ন হাবিব হিজরির বাগান বাড়িতে উক্ত শফিকুল ইসলাম রানা ও তার সহযোগি ২/৪ জন লড়ীর ড্রাইভারদের জোড় পূর্বক আটক করে এলোপাথারি মারধোর করে ১৬০০০টাকাসহ ৪টি মোবাইল সেট নিয়া নেয়।
এলাকাবাসি জানান, উক্তঘটনার প্রতিবাদে গত ১৯/৬/২০১৫ ইং শুক্রবার বেলা অনুমান ১১:৪৫ ঘটিকার সময় এরাকার বিশিষ্ট ব্যকিত্বর্গের মাধ্যমে গ্রাম্য বিচার শালিসের আয়োজন করা হয়। এ সময় মোঃ শফিকুল ইসলাম রানা ও তার সহযোগী শামসুল হক, শাহাজ উদ্দিন, এমদাদুল হক। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্বাছ আলী ও তার ভাতিজা মোঃ আনোয়ার হোসেন এর উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাথাড়ি মারধর করে।
আরো জানা যায়, মোঃ শফিকুল ইসলাম রানা কেন্দ্রিয় ছাত্রলীগের একজন সদস্য। তিনি সুনামধন্য বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্র সংগঠন ছাত্রলীগ এর নাম ভাঙ্গিয়ে চাদাবাজি সহ বিভিন্ন অন্যায় কাজে লিপ্ত হয়ে ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন করছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ নেতা জানান সে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন কিন্তু এখন তাকে আমরা আর কোনো সাংগঠনিক কাজে পাইনা। এ বিষয়ে সাবেক বৃহত্তর  মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের নসাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম শফি’র সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি জানান আমি উক্ত বিষয় সম্পর্কে শুনেছি। তিনি শফিকুল ইসলাম রানাকে উল্লেখ করে আরো বলেন তার চলাফেরায় একটু এলোমেলো আছে।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব মোঃ আব্বাছ আলী এর বিচার দাবী করে জয়দেবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।