শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

বাংলাভিশন ফাউন্ডেশন শান্তি পদক পেলেন কাপাসিয়ার দুই কৃতি সন্তান

শাকিল হাসান, কাপাসিয়া : বাংলা ভিশন ফাউন্ডেশনের উদ্যোগে ১৪ জুন রোববার বিকালে ‘জাতীয় বাজেট ২০১৫-১৬ ও জনগনের ভাবনা’ শীর্ষক আলোচনা সভা ও পদক প্রদান করা হয়েছে। কাপাসিয়ার রায়েদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল হাই’কে সমাজ সেবায় ও গাজীপুর ক্যাডেট একাডেমির নির্বাহী পরিচালক ও নারী নেত্রী বিশিষ্ট শিক্ষানুরাগী উম্মে কুলসুম শিল্পী’কে শিক্ষা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য ‘বাংলাভিশন শান্তি পদক’ প্রদান করা হয়।
জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি হলরোমে অনুষ্ঠিত চলতি বাজেট আলোচনা ও বিভিন্ন অবদানের জন্য সম্মাননা প্রদান অনুষ্ঠানে কে কে গ্রুপের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন বাবু’র সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি।  বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের মহিলা আসনের এমপি আলহাজ্ব খোরশেদ আরা হক, পল্লী উন্নয়ন একাডেমির মহা-পরিচালক এম এ মতিন, আশা ইউনিভার্সিটির অধ্যাপক ড. আহসান হাবিব, নর্থ বেঙ্গল ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান প্রকৌশলী আবুল হাসেম, বাংলাভিশন ফাউন্ডেশনের চেয়ারম্যান এম শরিফুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কাউন্সিলের সাধারণ সম্পাদক আজিজুল হাসান ইমরান, গাজীপুর ক্যাডেট একাডেমির নির্বাহী পরিচালক ও নারী নেত্রী বিশিষ্ট শিক্ষানুরাগী উম্মে কুলসুম শিল্পী প্রমূখ। বাংলাদেশের  বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য ৭ জনকে বাংলাভিশন ফাউন্ডেশন শান্তি পদক প্রদান করা হয়েছে।