শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও দুস্থদের মাঝে ঢেউটিন বিতরণ

শাকিল হাসান, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহায়তায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও গরিব অসহায় দুস্থদের মাঝে ১৬ মে শনিবার সকালে ১১০ বান্ডেল ঢেউটিন বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ণ অফিসের উদ্যোগে পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে ঢেউ টিন বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. রেজাউর রহমান লস্কর, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা জাকির হোসেন সরকার প্রমূখ। উল্লেখ, সম্প্রতি কাল বৈশাখী ঝড়ের তান্ডবে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও গরিব অসহায়দের ঘরবাড়ির ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের তৎপরতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় প্রথম কিস্তিতে ১১০ বান্ডেল ঢেউ টিন বরাদ্দ দিয়েছে।