শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার : টঙ্গী থানা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করার পর পূর্ব শত্র“তার জের ধরে ছাত্রলীগের দুই গ্র“পের নয়ন ও জুয়েলের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের এক পর্যায়ে জুয়েল নয়নকে কিল ঘুষি ও লাথি মেরে রক্তাক্ত করে মেরে ফেলার উদ্দেশ্যে রিকসায় তুলে নিঝুম এলাকায় নিয়ে যায়।
জানা যায়, পূর্ব শত্র“তার জের ধরে স্থানীয় দেওড়া এলাকার ৫৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি প্রার্থী নয়ন ও এরশাদনগর এলাকার ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি প্রার্থী জুয়েলের মধ্যে সংঘর্ষ হয়েছে। থানা ছাত্রলীগের নতুন কমিটির উদ্যোগে টঙ্গী কলেজ গেইট এলাকা থেকে হবে মিছিলের খবর পেয়ে নয়ন টঙ্গী কলেজ গেইট এলাকায় একা আসন। পূর্ব থেকে উৎপেতে থাকা জুয়েল নয়নকে একা পেয়ে তার লোকজন নিয়ে সংঘবদ্ধ হয়ে নয়নের ওপর হামলা করে। এক পর্যায়ে তাকে কিল-ঘুষি ও লাথি দিয়ে রক্তাক্ত করে নয়নকে মেরে ফেলার উদ্দেশ্যে টেনে হেচরে রিকশায় তুলে বনমালা দীঘির পাড় নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ছাত্রলীগ নেতা মুক্তার হোসেনের নেতৃত্বে একদল ছাত্রলীগ নেতা নিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে নবনির্বাচিত কমিটির সভাপতি মেহেদী হাসান কানন মোল্লা ও সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবুর সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, তাদের আভ্যন্তরীক ব্যাপার। এখানে ছাত্রলীগের কোন ব্যাপার না। এব্যাপারে আমরা দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণ করবো।