শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে মায়ের প্রহারে নেশাগ্রস্থ ছেলের মৃত্যুর অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বেলাবহ এলাকায় মঙ্গলবার মায়ের প্রহারে এক নেশাগ্রস্থ ছেলের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তি ওই এলাকার তমছের খান দাগার ছেলে মনির খান (২৭)।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মনির নেশাগ্রস্থ অবস্থায় সোমবার রাতে তার স্ত্রী নূর নাহার কে মারধর করে। এসময় তার মা মরিয়ম বেগম বাধা প্রদান করে। সে তখন ক্ষীপ্ত হয়ে মা কে মারতে গেলে নিহতের স্ত্রী, মা ও বোন জামাতা সুমন আলী তাকে বেধম মারধর করে। সোমবার সারারাত সে বেহুস হয়ে পরে থাকে। পরের দিন সন্ধ্যার দিকে মনিরের অবস্থা আরো খারাপ হয়। পরে তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
খবর পেয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক রাজীব খান ওই দিন রাত ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর মর্গে প্রেরণ করেন।
রাজীব খান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।