শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত-২

বাদীকে হত্যার হুমকি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলায় দুইজন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ৯ দিনেও মামলা নেয়নি থানা পুলিশ। অভিযোগ প্রত্যাহার করতে বাদীকে হত্যার হুমকি।
অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার বিকালে উপজেলার চৌড়া দর্গা এলাকার সৌদী আরব প্রবাসী ইকবাল শিকদারের সাথে পূর্বশত্রুতার জের ধরে আহাম্মদ শিকদার ও আবু সাইদ শিকদার বাড়ীতে প্রবেশ করে অশালীন ভাষায় গালমন্দ করিতে থাকে। এ সময় প্রবাসীর স্ত্রী মোসাঃ রাবেয়া বেগম(২৬) ও তার মা মোসাঃ শিরিনা আক্তার (৪৬) তাদের প্রতিবাদ করলে আবু সাইদ শিকদার শিরিনাকে হত্যার উদ্দেশ্যে মাটিতে ফেলে গলায় চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এ সময় প্রবাসীর স্ত্রী রাবেয়া বেগম তাকে উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা তাকেও আহত করে তাদের গলা থেকে স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে। স্থানীয়রা জানায়, আবু সাইদ ও আহাম্মদ শিকদার খারাপ প্রকৃতির লোক। দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে বিরোধ চলছে। তাদের পূর্বশত্রুতার জের ধরে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
এ বিষয়ে অভিযোগকারী মো. শরীফ হোসেন জানান, সন্ত্রাসীরা আমার মা ও বোনকে হত্যার উদ্দেশ্যে হামলঅ করে। স্থানীয়দের সহযোগীতায় তারা বেচে যায়। তার পর থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ তাদের আটক করেনি। থানায় মামলাও নেয়নি। প্রতিনিয়ত তারা আমাকে মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য হত্যার হুমকি দিয়ে আসছে।