শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

মুক্ত বলাকা’র সম্পাদক মন্ডলীর সভাপতির জন্ম বার্ষিকী উদ্যাপন

স্টাফ রিপোর্টার : দৈনিক মুক্ত বলাকা’র সম্পাদক মন্ডলীর সভাপতি এইচ এম শওকত ওসমান সরকারের ৩৮তম জন্ম বার্ষিকী গতকাল মঙ্গলবার সন্ধায় মুক্ত বলাকা কার্যালয়ে উদ্যাপিত হয়েছে। জন্ম বার্ষিকী উদ্যাপন অনুষ্ঠানে মুক্ত বলাকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিতি হিসেবে আলোচনা করেন- বলাকার অন্যমত উপদেষ্টা অধ্যাপক ডা. মোঃ লোকমান হোসেন।
তা ছাড়া আরো যারা আলোচনা করেন, তারা হলেন- মুক্ত বলাকার নির্বাহী সম্পাদক এম এ ফরিদ, বাঁচতে শেখা’র প্রজেক্ট অফিসার মৌলুদা পারভীন, সচিত্র পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ বায়েজিদ হোসেন, সাপ্তাহিক সমতল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক লায়ন আঃ মজিদ, মুক্ত বলাকার চীফ রিপোর্টার শিমু আক্তার প্রমুখ।
জন্মদিন উদ্যাপন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সাপ্তাহিক বাংলা ভূমি’র সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহার, প্রধান সম্পাদক সৈয়দ মোকসেদুল আলম লিটনসহ সাংবাদিক আমজাদ হোসেন, সাংবাদিক আবিদ হাসান বুলবুল, সাংবাদিক মানিক সরকার, সাংবাদিক আব্দুল আলী, সাংবাদিক বশির আহম্মেদ, সাংবাদিক শওকত আলম ও সাংবাদিক রেজাউল করিম মোল্লা।
অনুষ্ঠানে কেক কাটার পূর্বে এইচ এম শওকত ওসমান সরকার বলেন- আমি যেন আপনাদের মাঝে এমনি ভাবে সকল সময় হাস্যোৎজ্জল ভাবে চলাফেরা করতে পারি, সে জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন এবং তিনি উপস্থিত সকলের জন্য শুভ কামনা জানান।