শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে ৯ ডাকাত আটক করে গণধোলাই

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আহম্মদনগর এলাকা থেকে বুধবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৯ ডাকাত সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
স্থানীয় জনগন ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ওই এলাকার একটি পেপে বাগানের ভিতরে ১৫/২০ জনের এক দল যুবক ডাকাতির প্রস্তুতির নিচ্ছিল। এ সময় স্থানীয় লোকজন ওই বাগানের চারিদিকে অবস্থান নিয়ে ডাকাতদের ধাওয়া দেয়। ডাকাতরা দৌড়ে পালাবার সময় এলাকাবাসী ৯জনকে আটক তাদের কাছ থেকে ১টা ছুড়া, ৩টা রামদা ও ৫টি লোহার রড উদ্ধার করে গন পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
আটককৃতরা হলো রংপুর সদরের আদর্শপাড়া এলাকার রফিকের ছেলে ফরিদ (১৮) ও নিজ্জুমাপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে মমিনূল (২১), টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার চিতলপাড়া এলাকার দুলালের ছেলে বাবু (১৮) ও মির্জাপুর উপজেলার স্বল্প মহেরা গ্রামের জামাল উদ্দিনের ছেলে রাহাত খান (১৯) কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক রেজাউললের ছেলে সোহেল (২০), দিনাজপুরের চিরির বন্দর উপজেলার নারায়নপুর এলাকার রফি মিস্ত্রীর চেলে আরিফুল (১৮), লালমনির হাট সদরের কাশিনাজ্জা এলাকার ইয়াকুব আলীর ছেলে দুলু মিয়া (২০), জয়পুর হাট সদরের বনযুর এলাকার মোশারফের ছেলে আকাশ (১৮) ও বউগুল এলাকার আবু হান্নানের ছেলে জয় (১৯)।
মৌচাক ফাড়ির এ এস আই নায়েবুল ইসলাম বাদী হয়ে আটককৃত ৯ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে মামলা (নং-২৪, তারিখ- ৩০-০৪-১৫ইং) দায়ের করেন।