শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর সিটি মেয়র মান্নানের বিরুদ্ধে চার্জশীট

স্টাফ রিপোর্টার : গাড়ি ভাংচুরের মামলায় গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানের বিরুদ্ধে চার্জশীট দিয়েছে জয়দেবপুর থানা পুলিশ। বৃহ¯পতিবার গাজীপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে অভিযোগপত্র দাখিলের পর বিচারক বেগম ফারজানা খান আগামী ১২ মে এ ব্যাপারে পরবর্তী শুনানির দিন রাখেন। কোর্ট ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম জানান, অভিযাগপত্রে মান্নান ছাড়াও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনসহ দলটির ৪৩ নেতাকর্মী রয়েছেন। 
মো. রবিউল ইসলাম জানান, গত বছর ২৭ ডিসেম্বর বিএনপির ডাকা হরতাল চলাকালে সিটি করপোরেশনের বড়বাড়ি এলাকায় সাংবাদিক বহনকারী একটি মাইক্রোবাস এবং একটি লেগুনা ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক এমএ ফরিদ বাদী হয়ে মেয়র এম এ মান্নান, বিএনপি নেতা ফজলুল হক মিলনসহ ৩০ জনের নামে এবং অজ্ঞাত পরিচয় আরও ১৫/২০ বিএনপি নেতাকর্মীর নামে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।
মেয়রের আইনজীবী মঞ্জুর মোর্শেদ প্রিন্স জানান, মেয়র মান্নানের বিরুদ্ধে জয়দেবপুর, শ্রীপুর ও কালিয়াকৈর থানায় আরও পাঁচটি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে তিনটিতে তিনি জামিনে রয়েছেন। গত ৪ ফেব্র“য়ারি রাতে গাজীপুরে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলার মামলায় গত ১১ ফেব্র“য়ারি সন্ধ্যায় মেয়র মান্নান ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেফতার হন। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।