শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে পিকাপভর্র্তি গরুসহ আন্তঃজেলা চোরের সদস্য আটক

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের নরুন এলাকায় পিকাবভর্তি ৫টি গরুসহ আন্তঃজেলা চোরের সদস্য ও চালককে আটক করার খবর পাওয়া গেছে। কালীগঞ্জ ও কাপাসিয়ার সীমান্ত এলাকা থেকে গরু চুরি হওয়ার খবর পাওয়া যায়।  
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোরে কালীগঞ্জ উপজেলার নরুন বাজার এলাকায় একটি পিকাব গাড়ী  (যশোর মেট্টো ড ১১-০৩৬২) রেখে আন্তঃজেলা চোরের সদস্য নরুন (বুন্দাবাড়ী) গ্রামের মিজানুর রহমানের ছেলে মাসুদ (৩৫) সহ কয়েকজন লোক বিভিন্ন দিক থেকে ৫টি গরু জড়ো করে। গরুগুলো পিকাব ভ্যানে উঠানোর সময় নরুন বাজারের নৈশ্য প্রহরীদের তাদেরকে চোর বলে সন্দেহ হয়। এ সময় তারা রাস্তায় গাছ ফেলে পিকাব ভ্যানটি আটক করে।  এদিকে গ্রামে গরু চোর ঢুকেছে শুনে গরুর মালিকরা তাদের গোঁয়াল ঘরে খুঁজ নেয়। পরে গরু চুরি হওয়ায় তারা খুঁজতে খুঁজতে নরুন বাজার এসে পিকাব ভ্যানভর্তি ৫টি গরুসহ চালক মামুন (২৫) ও আন্তঃজেলা গরু চোর মাসুদকে আটক করেন। এ সময় দু’জনকে আটক করেলও বাকী চোরেরা দৌড়ে পালিয়ে যায়। চালক মামুন রায়পুরা জেলার লক্ষ্মীপুর উপজেলার কাচ্চাচর গ্রামের আমির আলী সরদারের ছেলে। আটককৃতদেরকে স্থানীয়রা গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর শুনে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান এবং কাপাসিয়া থানার উপ-পরিদর্শক মো. আজাহার হোসেন ঘটনাস্থলে যান। পরে দুই থানার কর্মকর্তাদের মধ্যে আলোচনার ভিত্তিতে চোর মাসুদ ও পিকাব ভ্যানসহ চালক মামুনকে কাপাসিয়া থানায় নিয়ে যাওয়া হয়। চুরি হওয়া ৫টি গরু ঘটনাস্থলেই দুই পুলিশ কর্মকর্তা গরুর মালিকদের কাছে হস্থান্তর করেন। গরুর মালিকরা হচ্ছে- কালীগঞ্জ উপজেলার নুরুন গ্রামের কফিল উদ্দিন ও পাশ্ববর্তী কাপাসিয়ার জোরেরটেকের জামান ও খোরশেদ এবং পাপলা চামুরখি গ্রামের ফজলুল হক।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চুরি যাওয়া ৫টি গরু মালিকদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।