শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে দুর্দশাময় ২০গজ রাস্তা দুর্ভোগে এলাকাবাসী

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ও ফুলবাড়িয়া ইউনিয়নের মধ্যবর্তী ধুলিগড়া এলাকার বাঙ্গলাবাজারে মাত্র ২০গজ রাস্তা কর্দমাক্ত হওয়ায় চরম দুর্ভোগের শিকার হচ্ছে হাজার হাজার জনগণ।
স্থানীয় একাধিক সুত্র জানায়,বাঙ্গলা বাজার এলাকায় মাত্র ২০গজ রাস্তায় গর্ত ও কাদা পানি মিলে একাকার হওয়ায় সকল ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। এতে সাতকুড়া, বাঘবেড়চালা, ধুলীগড়া, তেলিনা ও ভাল্লুকবেড় চালা সহ পার্শ্ববর্তী কয়েকটি গ্রামের ছাত্রছাত্রী সহ হাজার হাজার জনতা চরম দুর্ভোগের শিকার হচ্ছে। এ বিষয়ে কথা বলতে চাইলে চাপাইর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুল মান্নান জানান, রাস্তাটি অতি গুরুত্বপূর্ণ কিন্তু এলাকাটি ফুলবাড়িয়া ইউনিয়নের আওতাধীন হওয়াতে আমরা কাজ করতে পারিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে বাজারের সভাপতি ডা,--বলেন আমরা বাজার তথা এলাকর পক্ষ থেকে চেয়ারম্যান মেম্বারদের কাছে বার বার ধর্না দিয়েও রাস্তাটি মেরামত করাতে পারছিনা। বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজাউল করীম রাসেল এলাকা পরিদর্শন করেছেন এবং রাস্তা মেরামতের আশ্বাস দিয়েছেন।