শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে ইয়াবা ডিলার রফিক আটক

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে ইয়াবা ডিলার নামে খ্যাত মো. রফিকুল ইসলাম রফিক (৪৫) কে ইয়াবাসহ আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, গতকাল রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে কালীগঞ্জ বাজারের খেয়াঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকায় ইয়াবা ডিলার নামে খ্যাত মো. রফিকুল ইসলাম রফিককে ঘুরতে দেখে তার দেহ তল্লাশি করে ৮১ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। রফিক পৌর এলাকা ভাদার্ত্তী গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে। তার বিরুদ্ধে পুলিশকে আহত করে হাত কড়া নিয়ে পালিয়ে যাওয়া, জোড়া খুন ও মাদকদ্রব্যসহ একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ অনেক দিন ধরে খুঁজছিল। সে সমগ্র উপজেলায় ইয়াবার ডিলার হিসেবে পরিচিত। তাছাড়া ২০১০ সালে তাকে গ্রেফতারের সময় তৎকালীন এসআই মো. আবুল বাশারকে আহত করে হাতকড়া নিয়ে পালিয়ে গিয়েছিল। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলার রয়েছে।