শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর জেলা ও দায়রা জজ কে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : গতকাল মঙ্গলবার বিকেলে গাজীপুর জেলা আইনজীবী সমিতির উদ্যোগে জেলা ও দায়রা জজ আবুল খায়ের মোঃ এনামুল হককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
আইনজীবী সমিতি ভবনের ৮ নং হলরুমে আয়োজিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ দেওয়ান ইব্রাহীমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. আজমত উল্লাহ খানসহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল গাজীপুরের বিচারক সৈয়দ জাহেদ মনসুর, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালত মোঃ ফজলে এলাহি ভুঁইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালত খালেদা ইয়াসমিন, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আস্সামস জগলুল হোসেন, এড. হারিছ উদ্দিন আহম্মেদ, এড. মোঃ আমজাদ হোসেন ফারুক ও এড. জাকির উদ্দিন আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন- এড. মোঃ মনির হোসেন।