শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে হোটেল কাউন্টারে ছিনতাই ঃ ৩ জন আটক

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীর খরতৈল এলাকায় বৃহস্পতিবার বিকেলে মায়ের দোয়া হোটেলে ৪ জনের সংঘবদ্ধ একটি ছিনতাইকারী চক্র দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হোটেলের ভেতরে ঢুকে গার্মেন্টস শ্রমিকদের জিম্মি করে শরীফ মিয়ার কাছ থেকে ২৫ হাজার টাকা, মিরাজুল ইসলামের কাছ থেকে ১৭০০শ’ টাকা ও দুইটি মোবাইল সেট, ইকবাল হোসেনের কাছ থেকে ৮হাজার ৫শ’ টাকা ও একটি মোবাইল সেট, শাওয়নের কাছ থেকে ১০হাজার ৫শ’ টাকা, আরিফুল ইসলামের কাছ থেকে ৩হাজার ৫শ’ টাকা, খোদেজা বেগমের কাছ থেকে ১০হাজার টাকাসহ প্রায় ৬০হাজার টাকা ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতা দুই ছিনতাকারীকে আটক করে। আটকৃত ছিনতাইকারীর নাম- মমিন (২০) ও মোঃ সোহাগ মিয়া (২১) কে পুলিশে সোর্পদ করে। আটকৃতদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ওই রাতে রাসেল (২৫) নামের অপর ছিনতাইকারী সদস্যকে এরশাদনগর থেকে আটক করে পুলিশ। ছিনতাইকারীর দলের প্রধান হিরা (৩০) এখনো পলাতক রয়েছে।
এলাকাবাসী ও কমিউনিটি পুলিশ জানায়, ওই হোটেলে প্রতিনিয়ত ছিনতাইকারীদের আড্ডা জমে। এব্যাপারে হোটেল মালিক আনোয়ারকে বেশ কয়েকবার সতর্ক করলেও সে কোন কর্ণপাত করেনি। ছিনতাইকারীদের সাথে মালিক আনোয়ারের সম্পর্ক আছে বলে এলাকাবাসীরা অভিযোগ করেন।
এব্যপারে হোটেল মালিক আনোয়ারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা করা হলেও তিনি বিষয়টি এড়িয়ে যান। এ বিষয়ে টঙ্গী মডেল থানায় দ্রুত বিচার আইনে ২৭/৩/১৫ ধারায় মামলা করা হয়েছে। আটককৃতদের গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।