শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে লক্ষাধিক টাকার চোরাই মালামাল উদ্ধার আটক-১

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার টিগার্ডেন এলাকার  শিউলি সাউন্ড সিষ্টেম নামক একটি ইলেকট্রনিক্সের দোকানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার লক্ষাধিক টাকার চোরাই মালামাল উদ্ধার করেছে পুলিশ। এসময় পুলিশ সাদেক আলী নামে একজনকে আটক করেছে। আটককৃত সাদেক আলী উপজেলার ঝিঙ্গাহাটি গ্রামের বাসিন্দা বলে জানাগেছে ।
 পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, কালিয়াকৈর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বোয়ালী ইউনিয়নের টিগার্ডেন বাজারের সাদেক আলীর দোকানে অভিযান চালিয়ে ৩টি সাউন্ড মিক্সার যন্ত্রসহ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করে। সাদেক আলী গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে চুরাইকৃত মালামাল ক্রয় করে দির্ঘ দিন ধরে ব্যবসা করে আসছিল বলে এলাকবাসী জানায়। কালিয়াকের থানার ডিউটি অফিসার ্এএসআই মুনজিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।