শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে লেগুনার ধাক্কায় নিহত ১ আহত ৮

স্টাফ রিপোর্টা : বৃহ¯পতিবার দুপুরের দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এবং নওগাঁর মহাদেবপুর উপজেলায় নওগাঁ-নজিপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহিলা হলেন টাঙ্গাইলের আবুল মণ্ডলের স্ত্রী আসিয়া বেগম (৪৫)।
গাজীপুরের নাওজোড় মহাসড়ক পুলিশ ফাঁড়ির এসআই মিজানুর রহমান জানান, মঙ্গলবার দুপুরের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সালনা এলাকার কনকর্ড গার্মেন্টসের সামনে একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী আসিয়াকে চাপা দেয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আসিয়া মারা যান এবং লেগুনার আট আরোহী আহত হন।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে পাঠায়।