শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে সেই আইনজীবির বিরুদ্ধে মামলা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকার বুদ্ধি প্রতিবন্ধি ছেলেকে মারধর করে গুরুতর আহত করার অপরাধে জেলা জর্জ কোর্টের সেই আইনজীবি এরশাদ উল্লাহ এসুর (৫০) বিরুদ্ধে গতকাল মঙ্গলবার থানায় মামলা রেকর্ডভূক্ত হয়েছে। আর এই মামলার বাদী হয়েছেন আহতের নানি ফিরোজা আক্তার।
জানা যায়, কালীগঞ্জ পৌর এলাকা ভাদার্ত্তী গ্রামের বাসিন্দা ও ৩ সন্তানের জনক ঐ আইনজীবি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স ও স্বামী পরিত্যক্তা ২ সন্তানের জননী খন্দকার বিউটি বেগম পাতার (৪২) সাথে দীর্ঘদিন যাবৎ পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছে। আর এ সম্পর্কের সূত্র ধরে পৌর এলাকার বালীগাঁও গ্রামের প্রেমিকা পাতার বাড়ীতে দীর্ঘদিন যাবৎ অবাধে যাতায়াত করতো। কিন্তু গত শনিবার রাতে আইনজীবি এসু পাতার ঘরে প্রবেশ করতে চাইলে তার বুদ্ধি প্রতিবন্ধি ছেলে তুর্জ খান (১৮) বাধা দেয়। এসু তার বাধা অতিক্রম করে পাতার ঘরে প্রবেশের চেষ্ঠা করে। এতে তুর্জ তার উপর ক্ষিপ্ত হয় এবং তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে। এক পর্যায়ে পাতার প্রেমিক আইনজীবি এসু তুর্জর উপর চড়াও হয় এবং তাকে লোহার রড দিয়ে আঘাত করে। এতে তুর্জ গুরুতর আহত হয়। পরে তুর্জর বৃদ্ধ নানি ফিরোজা আক্তার স্থানীয়দের সহযোগীতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার দিন পাতার মা নিজে বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করে। প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ করায় রাতে বৃদ্ধ মা ও প্রতিবন্ধি ছেলেকে বাহিরে রেখে ঘরে তালা দিয়ে পাতা তার কর্মস্থল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে যায়।
এ ঘটনার পর থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে কালীগঞ্জ থানায় গাজীপুর জর্জ কোর্টের সেই আইনজীবি এরশাদ উল্লাহ এসুর বিরুদ্ধে মামলা রেকর্ডভূক্ত হয়েছে। মামলা নং ১৪।
মামলার বাদী ফিরোজা আক্তার প্রতিবেদকের কাছে ঘটনার ক্ষোভ প্রকাশ করে বলেন, শেষ বয়সে এত কিছু দেখার আগে আল্লাহ আমারে মৃত্যু দিলনা কেন? এমন অনাচারের চেয়ে ইসলামী শরীয়ত মোতাবেক তারা বিয়ে করে ফেলুক। এ ব্যাপারে নার্স পাতাকে জিজ্ঞাসা করলে তিনি কিছু না বলে বিষয়টি এড়িয়ে যান। আর আইনজীবি এসুকে না পেয়ে তার মোবাইল ফোনে একাধিকবার চেষ্ঠা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান প্রতিবেদককে জানান, এ ব্যাপারে থানায় আইনজীবির বিরুদ্ধে মামলা হয়েছে। পরবর্তী পদক্ষেপ আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।