শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

বাংলাদেশ থেকে দক্ষ জনবল নিতে কুয়েত আগ্রহী

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ থেকে বিভিন্ন খাতে দক্ষ জনশক্তি নিতে আগ্রহ প্রকাশ করেছে কুয়েত। সফররত কুয়েতের  অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রণালয়ের ৬ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল মঙ্গলবার বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত গাজীপুরের ট্রাস্ট টেকনিক্যাল ট্রেনিং সেন্টার পরিদর্শণকালে তাদের এ আগ্রহের কথা জানান।
কুয়েতের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রণালয়ের আন্ডার সেক্রেটারি লেফটেন্যান্ট জেনারেল সোলাইমান ফাহাদ আল ফাহাদের নেতৃত্বে ২৩  সদস্যবিশিষ্ট উচ্চ পর্যায়ের এক প্রতিনিধি দল  ৫ দিনের বাংলাদেশ সফর করছেন। প্রতিনিধি দলটি বাংলাদেশে অবস্থানকালে সেনাবাহিনীর বিভিন্ন স্থাপনা পরিদর্শণ করবেন এবং দুই দেশের মধ্যে পার¯পরিক স¤পর্ক উন্নয়নের সম্ভাব্যতা যাচাই করবেন। প্রতিনিধি দলটি টিটিটিআই’র ক্যা¤পাসে পৌঁছালে প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল (অব.) আসাদুর রহমান খান তাদেরকে স্বাগত জানান। পরে কনফারেন্স হলে টিটিটিআই’র প্রশিক্ষণ কার্যক্রমের ওপর একটি ব্রিফিং প্রদান করা হয় । সফররত প্রতিনিধি দলের সদস্যরা টিটিটিআই’র প্রশিক্ষণ কার্যক্রম সরেজমিনে পর্যবেক্ষণ করেন এবং প্রশিক্ষণ কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। তারা বাংলাদেশ থেকে কুয়েতে বিভিন্ন ট্রেডের দক্ষ জনশক্তি  নিতে খুব শিগগিরই প্রয়োজনীয় প্রক্রিয়া স¤পন্ন করবেন বলে জানান। প্রতিনিধি দলের অন্যদের  মধ্যে উপস্থিত ছিলেন, লেফট্যানেন্ট কর্নেল ওমার আল হাসিনান, মেজর আব্দুল্লাহ মোহাম্মদ আল ইয়াসীন, ক্যাপ্টেন মোহাম্মদ মাহমুদ হোসেইন, ক্যাপ্টেন আব্দুর রাহমান আদেল আল আব্দুল আজিজ আল ওমার, ক্যাপ্টেন মাশাল খালেদ আব্দুল আজিজ আল জানাহী  এবং মেজর মোরশেদ আব্দুল্লাহ খালেদ আল জোয়ায়েদ।